Apan Desh | আপন দেশ

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা

দুবাই প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ১৯ সেপ্টেম্বর ২০২২

আমিরাতে রাউজান সমিতির মতবিনিময় সভা

সংগৃহীত ছবি

দুবাইয়ে রাউজান সমিতির উদ্যোগে আমিরাতে বসবাসরত রাউজানবাসীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার শারজার স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনের যুগ্ম সম্পাদক  ওয়াহেবুল মোস্তফার উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনর সভাপতি খোরশেদ জামান খোরশেদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক রাউজানের রূপকার এবিএম ফজলে করিম চৌধুরী এমপির  হাতেগড়া সংগঠন রাউজান সমিতি দুবাই। আমাদের সবাইকে ভালো কাজ করে রাউজান সমিতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

তারা বলেন, প্রবাসে ও দেশে যারা বিভিন্ন সমস্যায় আছে তাদের জন্য সামাজিক কর্মকাণ্ডে রাউজান সমিতি সবসময় এগিয়ে যাবার লক্ষ্যে কাজ করে চলেছে। প্রবাসে মৃত্যুবরণ করে যারা অর্থের জন্য দেশে লাশ পাঠাতে পারে না তাদের লাশ সংগঠনের সহযোগিতায় দেশে পাঠানো হয়। এছাড়াও বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছে সমিতি। 

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী মোরশেদ চৌধুরী, উপদেষ্টা আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যাংকার নুরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি মো. নাছিম উদ্দিন আকাশ, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সম্পাদক কাজী ওমর গণি, মাহবুব হাসান হদয়, ওবায়দুল হক মানিক, মো. মনসুর, মামুন চৌধুরী প্রমুখ। 

আপন দেশ ডটকম/ আবা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়