Apan Desh | আপন দেশ

পাখি বাতিল করল দুই ফ্লাইট

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৪, ৩০ সেপ্টেম্বর ২০২২

পাখি বাতিল করল দুই ফ্লাইট

সংগৃহীত ছবি

চট্টগ্রাম থেকে দুবাইগামী এবং মাস্কাটগামী দুটি আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করা হয়েছে। বাতিলকৃত ফ্লাইটের ১৮০ যাত্রীকে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ বিভিন্ন হোটেলে রেখেছে। বাতিলের কারণ হলো, ইঞ্জিনে পাখি। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে এসব ফ্লাইট বাতিল করে এয়ারলাইনস কর্তৃপক্ষ।

বাতিল ফ্লাইটগুলো হলো, চট্টগ্রাম থেকে দুবাইগামী ফ্লাই দুবাই এয়ারওয়েজের একটি ফ্লাইট এবং মাস্কাটগামী বাংলাদেশ বিমানের বিজি ১২১।
বিমানবন্দর সূত্র জানায়, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ অবতরণের সময় ইঞ্জিনে পাখি ঢুকে এই অবস্থার সৃষ্টি হয়েছে। 
ফ্লাইট বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন।

তিনি জানান, রাত সাড়ে ৮টার দিকে ফ্লাই দুবাইয়ের উড়োজাহাজটি অবতরণ করে। ফিরতি ফ্লাইটে ১৮০ জন যাত্রী নিয়ে রাত সাড়ে ৯টার দিকে দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিলো। কিন্তু ইঞ্জিনের ভেতরে কিছু একটা আছে বুঝতে পেরে পাইলট বিমানবন্দর কর্তৃপক্ষকে জানায়। পরে টেকনিক্যাল সমস্যা এবং যাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে ফ্লাইটটি বাতিল করা হয়।

তিনি জানান, বিমানবন্দরে যেহেতু ইঞ্জিনিয়ারিং এবং টেকনিক্যাল ফ্যাসিলিটি নেই। তাই শুক্রবার দুবাই থেকে ইঞ্জিনিয়ারিং টিম এসে বিষয়টি দেখবেন। এছাড়া উক্ত বাতিলকৃত ফ্লাইটের ১৮০ যাত্রীকে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ বিভিন্ন হোটেলে রেখেছে। একই কারণে বাংলাদেশ বিমানের মাস্কাটগামী ফ্লাইটও বাতিল করা হয়েছে।

আপন দেশ ডটকম/ আবা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়