Apan Desh | আপন দেশ

সৌদিতে খুন হয়েছিল যুবক, মরদেহ এলা চারমাস পর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৯, ৬ অক্টোবর ২০২২

সৌদিতে  খুন হয়েছিল যুবক, মরদেহ এলা চারমাস পর

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের আরেফিন খান ৪ মাস আগে সৌদি আরবে খুন হয়েছিলেন। বুধবার (৫ অক্টোবর) তার মরদেহ গ্রামের বাড়িতে এসেছে। 

জানা যায়, ধারদেনা করে চার বছর আগে পরিবারে স্বচ্ছলতা আনতে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন আরেফিন খান (৩১)। ভালোই কাটছিল আরেফিনের জীবন। কিছুটা স্বচ্ছলতাও ফিরে এসেছিল কৃষক পিতার সংসারে। গত সেপ্টেম্বরে দেশে আসার কথা ছিল আরেফিনের। কিন্তু দালাল চক্র ইতালি পাঠানোর কথা বলে ইরাক সীমান্তের পাশে এ বছরের ২ জুন তাকে খুন করে।

সৌদিআরবের আল-রাফা এলাকায় আরেফিন খান রঙ মিস্ত্রির কাজ করতেন। মৃত্যুর চার মাস পর বুধবার সকালে আরেফিনের মরদেহ সরাইলে এসেছে। এরপর দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে আরেফিনের মরদেহ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়।

আরেফিন উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামের আলমগীর খানের ছেলে। চার ভাইয়ের মধ্যে আরেফিন ছিলেন সবার বড়।

আরেফিনের মৃত্যুর ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর তার ছোট ভাই আশিক খান বাদী হয়ে সরাইল থানায় আটজনের বিরুদ্ধে একটি মানবপাচার আইনে মামলা করেন।

এ ব্যাপারে সরাইল থানার ওসি আসলাম হোসেন আপন দেশ ডটকম’কে বলেন, ২৩ সেপ্টেম্বর নিহতের ভাই আশিক খান বাদী হয়ে সরাইল থানায় আটজনের বিরুদ্ধে একটি মানবপাচার মামলা করেছেন। আমরা আসামি ধরতে অভিযার চালাচ্ছি। েআপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়