Apan Desh | আপন দেশ

প্রবাসীর আত্ম হনন

নিজম্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৬, ১৭ অক্টোবর ২০২২

প্রবাসীর আত্ম হনন

প্রতিকী ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোশারফ হোসেন (৪৫)  নামে এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার(১৭ অক্টোবর) সকালে সন্তানদের স্কুলে দিয়ে বাসায় এসে গলায় ফাঁস দেন বলে জানা গেছে। তিনি গত ১৪ অক্টোবর সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছিলেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নিপবন স্কুল সংলগ্ন  পাহাড়িকা হাউজিং সোসাইটিতে  এই ঘটনা ঘটে। ভুক্তভোগী প্রবাসী মোশাররফ ওই এলাকার  ডা. অরুণ বড়ুয়ার ভাড়া বাসায় থাকতেন।

ভুক্তভোগী মোশারফ হোসেন নোয়াখালী জেলার সোনাইমুড়ির থানার আবুল হোসেনের পুত্র। তবে দীর্ঘদিন ধরে তিনি পরিবার নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে থাকতেন। সকাল ১০টার দিকে ভুক্তভোগীর পরিবারের সদস্যদের ফোন পেয়ে পুলিশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।  

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল রহমান  বলেন, বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক প্রবাসীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

তিনি বলেন, সকালে এই প্রবাসী ছেলে-মেয়েকে স্কুলে দিয়ে এসেছিলেন। এসেই গলায় ফাঁস দিয়েছে বলে পরিবার জানিয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্নও পাইনি।

আপন দেশ ডটকম/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়