Apan Desh | আপন দেশ

কানাডায় সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের দীন ইসলাম

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ০০:৪৯, ২২ মে ২০২৩

কানাডায় সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের দীন ইসলাম

ছবি: সংগৃহীত

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য কানাডায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে অ্যাওয়ার্ড পেয়েছেন দীন ইসলাম। জাতীয় এথনিক প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল অব কানাডা তাকে এ অ্যাওয়ার্ড দিয়েছে। 

টরেন্টোর সিটি হলে শুক্রবার অনুষ্ঠিত অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে দীন ইসলামকে প্রেস কাউন্সিলের ব্যাজ পরিয়ে দেন কানাডার অন্টারিও সরকারের ইনফ্রাস্ট্রাকচার মন্ত্রী কিংগা সুরমা। এরপর তার হাতে ক্রেস্ট তুলে দেন মন্ত্রী কিংগা। 

দীন ইসলাম ছাড়াও এ অনুষ্ঠানে ফিলিপাইন, ব্রাজিল কমিউনিটিসহ ১৫ জনকে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য অ্যাওয়ার্ড দেয়া হয়।

জাতিসংঘ ঘোষিত বার্ষিক প্রেস ফ্রিডম ডে’র এ অনুষ্ঠানে জাতীয় এথনিক প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল অব কানাডার প্রেসিডেন্ট অ্যান্ড সিইও থমাস এস সরাস, ভাইস প্রেসিডেন্ট মারিয়া ভৌটসিনাসসহ অন্টারিও সরকারের মন্ত্রী, এমপি এবং টরেন্টো সিটি কাউন্সিলরসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, দীন ইসলাম বর্তমানে কানাডার টরেন্টো থেকে প্রকাশিত ভোরের আলো পত্রিকার বার্তা সম্পাদক। একই সঙ্গে প্রবাসী টিভির উদ্যোক্তা পরিচালক তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়