Apan Desh | আপন দেশ

দুই ঘাটেই ফেরি চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৪, ৮ জানুয়ারি ২০২৩

দুই ঘাটেই ফেরি চলাচল বন্ধ

ছবি: আপন দেশ ডটকম

ঘন কুয়াশার কারণে গতরাত ১০টা ২০মিনিটে পাটুরিয়া-দৌলতদিয়া ও এর আগে সাড়ে ৯টার দিকে আরিচা-কাজির হাট নৌ-পথের ফেরি চলাচল বন্ধ। ঘাট এলাকায় পারের অপেক্ষায় রয়েছে বেশ কিছু যানবাহন। এছারাও মাঝ পদ্মা ও যমুনায় যাত্রী, চালক ও যানবাহন বোঝাই আটকে আছে ৬ ফেরি।

শনিবার (৭ জানুয়ারি) রাত ১০টা ২০মিনিটের দিকে কুয়াশার ঘনত্ব বেড়ে গিয়ে ফেরি চলাচলের রাস্তার মার্কিং বাতি অস্পষ্ট হয়ে যায়। সে কারণে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌ-পথের ফেরি চলাচল বন্ধ রাখেন ঘাট কর্তৃপক্ষ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের সহকারী ব্যবস্থাপক মো. খালেদ নেওয়াজ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কৃয়াশার ঘনত্ব বেড়ে যাওয়াতে নৌ-পথের মার্কিং বাতি অস্পষ্ট হয়ে যায়। সে কারণে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে কুয়াশা কেটে গেলে ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হবে।

তিনি আরও জানান, কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় যাত্রী, চালক ও যানবাহন বোঝাই পাটুরিয়া প্রান্তের মাঝ পদ্মায় পরান, মতিউর, মখদুম, হাসনাহেনা নামের ফেরি ও  আরিচা প্রান্তে বগেম সুফিয়া কামাল ও শাহ আলী ফেরি মাঝ যমুনায় আটকে (এ্যাংকর) রয়েছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়