Apan Desh | আপন দেশ

ক্ষমতা লোভী চাটুকারদের পরিত্যাগ করুন: নাজমুল হক প্রধান

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ৬ সেপ্টেম্বর ২০২২

ক্ষমতা লোভী চাটুকারদের পরিত্যাগ করুন: নাজমুল হক প্রধান

ছবি: আপন দেশ ডটকম

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান বলেছেন, জাসদ কর্মীরা ঐক্যবদ্ধ হোন। উন্নয়নের আড়ালে দেশে ভয়ংকর লুটপাট শুরু হয়েছে। ক্ষমতা লোভী চাটুকারদের পরিত্যাগ করুন। জাসদ মাগুরা জেলা শাখার কাউন্সিল-২০২২ এ  তিনি একথা বলেন।

স্থানীয় দীনান্ত ক্লাব প্রাঙ্গনে সকালে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট এ টি এম মব্বত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান। 

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে মহাজোট সরকার ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর খুনী ও চিহ্নিত মানবতা বিরোধীদের বিচার করেছেন। এটা মহাজোট সরকারের অর্জন। কিন্তু একথাও জনগণের কাছে স্পষ্ট যে, আজ উন্নয়নের আড়ালে দেশে ভয়ংকর লুটপাট শুররু হয়েছে, সরকারী দলের কর্মীরা সামাজিকভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগে অভিযুক্ত হচ্ছে, দ্রব্য মূল্য নিয়ন্ত্রনের বাইরে চলে গেছে, সিন্ডিকেট বাজার মূল্য নির্ধারন করছে, কুইকরেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করা হচ্ছে, ব্যাংক লোপাট হচ্ছে, বিদেশে বেগমপারা হচ্ছে, শেয়ার মার্কেট ধ্বংস, আর এই সকল কর্মকান্ডে সরকারকে প্রশাসনের কতিপয় হর্তাকর্তা সহযোগিতা করছে।

তিনি বলেন, নিজের প্রতি আস্থার সঙ্কটে ভোগা এই সরকার দিনের ভোট রাতে করে গণতান্ত্রিক সরকারের অধীনে গ্রহনযোগ্য নির্বাচন করার সুযোগটিও হাতছাড়া করেছে। মুক্তিযুদ্ধের চেতনার নামে জনগণ এই সকল অপকর্মকে আর বরদাশত করতে পারছেনা। এই পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজন লড়াকু আন্দোলনকারী শক্তি, যার অনুপস্থিতি দৃশ্যমান।

জাসদ নেতা কর্মীদের আহবান জানাতে চাই কতিপয় নেতার স্বার্থ হাসিলের সিড়ি না হয়ে হাজার শহীদের রক্তে গড়া সংগঠন জাসদকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্রের লড়াইয়ে শামিল হউন। লোভী স্বার্থপর চাটুকার নেতৃত্বকে পরিত্যাগ করুন। জয় আমাদের হবেই হবে। বলেন নাজমুল হক প্রধান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাসদ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য করিম সিকদার, স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম খোকন, জাসদ এর প্রতিষ্ঠাকালীন নেতা কামরুজ্জামান চপল, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলী, বাংলাদেশ জাসদ মাগুরা জেলা শাখার সদস্য জনাব কাজী জিন্নাতুল নূর। সভা সঞ্চালনা করেন বাসারুল হায়দার বাচ্চু।

কাউন্সিলে সর্বসম্মতভাবে এ্যাড.মহব্বত আলীকে সভাপতি ও কাজী জিন্নাতুল নূরকে সাধারণ সম্পাদক করে নুতন কমিটি ঘোষণা করা হয়।

 

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়