Apan Desh | আপন দেশ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৭, ৮ সেপ্টেম্বর ২০২২

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

সংগৃহীত ছবি

শরীয়তপুরের নড়িয়ায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মামুন খান (৩২)। তিনি নড়িয়া পৌরসভার বাড়ই পাড়া গ্রামের আবদুল ছালাম খানের ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে তার ওপর হাতুড়ি ও রড নিয়ে হামলা চালানো হয়। রাত ৯টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামুন খান আওয়ামী সেচ্ছাসেবক লীগের নড়িয়া পৌরসভা শাখার সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ও স্থানীয় বালু ব্যবসায়ী।

নিহতের মামা ও নড়িয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার মল্লিক জানান, তার ভাগনে মামুন খানের সঙ্গে নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকলেছ বেপারীর বিরোধ চলে আসছে। ওই ঘটনার জের ধরে মোকলেছ বেপারী ও তার লোকজন পেছন থেকে মামুনের মাথায় হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেন।

নিহতের মা রাজিয়া বেগম বলেন, মোকলেছের সঙ্গে আমার ছেলের রাজনৈতিক বিরোধ ছিল। এ ঘটনার জের ধরে তারা আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

নিহতের স্ত্রী তানিয়া বলেন, আমার নিরপরাধ স্বামীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।
নড়িয়া থানার ওসি মাহবুব আলম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি, প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজছে পুলিশ।

নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে জানা গেছে, মামুন খানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের বিশেষ দল কাজ করছে।

 

আপন দেশ ডটকম/আরইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়