Apan Desh | আপন দেশ

গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন দণ্ড

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ৯ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৪:০২, ৯ সেপ্টেম্বর ২০২২

গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন দণ্ড

ছবি: আপন দেশ ডটকম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্ত্রী শান্ত মধুকে হত্যার দায়ে স্বামী শ্যাম প্রসাদ মধুকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে। শ্যামা প্রসাদ মধু, শিমুল মধু ও মিঠুন নামে পরিচিত।  

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত শ্যাম প্রসাদ মধু কোটালীপাড়া উপজেলার মাচারতারা গ্রামের মৃত মহানন্দ মধুর ছেলে।

মামলায় জানা গেছে, বিয়ের পর থেকে নানা অজুহাতে স্ত্রী শান্ত মধুর ওপর নির্যাতন করতো স্বামী শ্যাম প্রসাদ মধু। ২০১০ সালের ৯ জুলাই খাবার দেয়া নিয়ে শান্ত মধুকে বেধড়ক মারধর করেন শ্যাম প্রসাদ। পরে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে শান্ত মধু মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই লক্ষ্মণ বৈদ্য বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করলে দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় ঘোষণা করেন। মামলার রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত ব্যক্তি পলাতক ছিলেন।

মামলাটি বাদীপক্ষে এপিপি অ্যাডভোকেট মো. শহিদুজ্জামান খান ও আসামিপক্ষে অ্যাডভোকেট কাজী মেজবাহ উদ্দীন পরিচালনা করেন।

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়