Apan Desh | আপন দেশ

এবার ঝালকাঠিতে পুলিশ হেফাজতে যুবকের আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ০১:১১, ১৪ সেপ্টেম্বর ২০২২

এবার ঝালকাঠিতে পুলিশ হেফাজতে যুবকের আত্মহত্যা

প্রতিকী ছবি

এবার ঝালকাঠি সদর থানায় পুলিশি হেফাজতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, মাদকাসক্ত ওই যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। আনুমানিক ২৫ বছরের ওই যুবকের নাম রাজেস রায়। তার বাবার নাম অমল রায়। এর াগে রাজধানীর হাতিরঝিল থতানায় পুলিশ হেফাজতে আসামীর মৃত্যু হয়। এ নিয়ে তোলপাড় হয়েছে। কিন্তু তা থেকে কোন শিক্ষা নেয়নি আইনশৃঙ্খলাবাহিনী। 

পুলিশ জানায়, শহরের ব্রাক মোড় এলাকার বাসিন্দা অমল রায়ের মাদাকাসক্ত ছেলে রাজেস বাসায় বসে বিকালে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে মারতে উদ্যত হয়। এ সময় প্রতিবেশিরা ৯৯৯-এ ফোন করে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে থানায় নিয়ে আসে। থানা হেফাজতের হেল্পডেক্সে ওই যুবককে রাখা হয়। আর তার বাবা অমল যান ছেলের জন্য রুটি কলা কিনতে। এ সময় রাজেস নিজের পরনে থাকা লুঙ্গি গলায় পেচিয়ে থানার হেল্প ডেক্সের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। পরে তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে নিহত যুবকের বাবা অমল রায় জানান, তার ছেলে মাদকাসক্ত ছিল। দীর্ঘদিন তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসাও দেয়া হয়। থানা হেফাজতে ছেলের আত্মহত্যার ব্যাপারে কোনো অভিযোগ নেই।


আপন দেশ ডটকম/ আবা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়