Apan Desh | আপন দেশ

পালিয়ে একসঙ্গে বিষপানে কিশোর-কিশোরীর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৮, ১৪ সেপ্টেম্বর ২০২২

পালিয়ে একসঙ্গে বিষপানে কিশোর-কিশোরীর আত্মহত্যা

ছবি সংগৃহীত

কুষ্টিয়ায় পালিয়ে একসঙ্গে বিষপান করে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ঝাউদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্বজনদের দাবি, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাদের এ সম্পর্ক দুই পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছে। তাদের বাড়ি ঝিনাহদহ জেলার শৈলকূপা উপজেলায়।


পুলিশ ও স্থানীয়রা জানান, ঝাউদিয়া ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে পালিয়ে আসে সাগর ইসলাম ( ১৭ ) ও বর্ষা খাতুন (১৬) নামের ওই কিশোর-কিশোরী। পরে মঙ্গলবার বেলা দেড়টার দিকে তারা বিষপান করে বলে জানান স্বজনরা। হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।
ঝাউদিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন বিষয়টি নিশ্চত করেন।
তিনি জানান, দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জাহিদ বলেন, মঙ্গলবার সকালে মেয়েটিকে নিয়ে ছেলেটি খালার বাড়ি ঝাউদিয়া এলাকায় বৈদ্যনাথপুর গ্রামে আসে। পরে দুপুর দেড়টার দিকে তারা একটি ঘরে বিষপান করে আত্মহত্যা করে। পরে পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আপন দেশ ডটকম/আরএ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়