Apan Desh | আপন দেশ

লাফ দিয়ে কই মাছ ঢুকল মুখে, অতঃপর কৃষকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৬, ১৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১১:০০, ১৭ সেপ্টেম্বর ২০২২

লাফ দিয়ে কই মাছ ঢুকল মুখে, অতঃপর কৃষকের মৃত্যু

সংগৃহীত ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় কই মাছ আটকে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃতের নাম হাফিজার রহমান (৪৭)। হাফিজার রহমান ওই গ্রামের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগারী গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পর হাফিজার রহমান বাড়ির অদূরে নিজের একটি ডোবা জমিতে আগে থেকেই পেতে রাখা কারেন্ট জাল থেকে মাছ তুলতে যায়। সেখানে জালে আটকে থাকা বিভিন্ন প্রজাতির মাছ একইসাথে হাত ও মুখ দিয়ে খুলতে শুরু করেন তিনি। এসময় অসাবধানতাবশত একটি কই মাছ জাল থেকে ছিটকে হাফিজার রহমানের মুখে ঢুকে সেটি গলার ভেতরে আটকে যায়। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা স্থানীয় পাঁচপীর বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

চন্ডিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ফুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সন্ধ্যায় কারেন্ট জাল থেকে মুখ দিয়ে দাঁতের সাহায্যে মাছ খুলতে গিয়ে গলায় কই মাছ আটকে হাফিজার রহমানের মৃত্যু হয়েছে।

 

আপন দেশ ডটকম/ আবা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়