Apan Desh | আপন দেশ

চাঁদা দাবির প্রতিবাদ

রাঙামাটিতে অনির্দিষ্টকালের সিএনজি ধর্মঘট 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৮, ১৮ সেপ্টেম্বর ২০২২

রাঙামাটিতে অনির্দিষ্টকালের সিএনজি ধর্মঘট 

ছবি সংগৃহীত

চাঁদার দাবিতে অটোরিকশা জ্বালিয়ে দেয়ার ৩৫ ঘণ্টার ব্যবধানে ফের হামলা চালিয়েছে রাঙামাটির পাহাড়ি সন্ত্রাসীরা। এ ঘটনার  প্রতিবাদে রাঙামাটি শহরে অনির্দিষ্টকালের জন্য অটোরিকশা চলাচল বন্ধ করে দিয়েছেন বিক্ষুব্ধ চালকরা। রোববার ভোর থেকে শহরের রাস্তায় টায়ার জ্বালিয়ে অটোরিকশা চলাচল বন্ধ রেখে শহরের বিভিন্ন স্থানে পিকেটিং করেছেন অটোরিকশা চালক কল্যাণ সমিতির সদস্যরা।

সকাল থেকে কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশি টহল জোরদার করা হয়েছে। এরআগে, শনিবার দিবাগত রাতে রাঙামাটি শহরের লুম্বিনী বিহারস্থ গ্যাস পাম্পের অদূরে উপজাতীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে অটোরিকশা ভাংচুর করে এবং চালক আবুল হোসেনকে মারধর করে। এই ঘটনার প্রতিবাদে বোরবার সকাল ৬টা থেকে রাঙামাটি শহরে অনির্দিষ্টকালের জন্য অটোরিকশা চলাচল বন্ধ রাখার ঘোষণা দেয় রাঙামাটি জেলা অটোরিকশা চালক কল্যাণ সমিতি।

সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, শুক্রবার দুপুরে আসামবস্তি কাপ্তাই সড়কে একটি অটোরিকশা জ্বালিয়ে দেয় পাহাড়ি সন্ত্রাসীরা।

এই ঘটনার প্রতিবাদে শুক্রবার বিকেলে রাঙামাটি শহরে আমরা বিক্ষোভ মিছিল করে প্রশাসনকে তিন দফা দাবি বাস্তবায়নে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলাম। এরই মধ্যে শনিবার রাতে আমাদের অটোরিকশা চালক সমিতির কার্যকরী কমিটির সদস্য আবুল হোসেনকে মারধর করে তার অটোরিকশাটি ভাঙচুর করে।

 

আপন দেশ ডটকম/কেএস
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়