Apan Desh | আপন দেশ

এসএসসির প্রশ্নপত্র ফাঁসের দায়ে কুড়িগ্রামে তিন শিক্ষক গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১২, ২১ সেপ্টেম্বর ২০২২

এসএসসির প্রশ্নপত্র ফাঁসের দায়ে কুড়িগ্রামে তিন শিক্ষক গ্রেপ্তার

ফাইল ছবি

চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কেন্দ্রসচিবসহ তিন স্কুলশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ইংরেজি প্রথম ও দ্বিতীয় পত্রের প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গত রাতে ভুরুঙ্গামারীর বিভিন্ন এলাকা তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শিক্ষকরা হলেন- ভুরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রসচিব লুৎফর রহমান, সহকারী শিক্ষক জোবায়ের আলম ও রাসেল। কুড়িগ্রামের সহকারী পুলিশ সুপার (ভুরুঙ্গামারী সার্কেল) মোরশেদুল হাসান বিষয়টি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গতকাল মঙ্গলবার রাতে শিক্ষাবোর্ডের চেয়ারম্যানের নির্দেশে উপজেলা পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ কর্মকর্তা মো. আদম মালিক চৌধুরী বাদী হয়ে মামলা করেন। এ ছাড়া নেহাল উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ের দুই শিক্ষক হামিদুর রহমান ও মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। 
এদিকে আজ সকালে দিনাজপুর শিক্ষা বোর্ডের চারটি বিষয়ের এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ সকালে চারটি পরীক্ষা স্থগিতের কথা জানানো হয়। বিষয়গুলো হলো গণিত, কৃষিবিজ্ঞান, পদার্থবিজ্ঞান ও রসায়ন।

আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়