Apan Desh | আপন দেশ

তালাবদ্ধ ঘরে দম্পতির মরদেহ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৭, ২৪ সেপ্টেম্বর ২০২২

তালাবদ্ধ ঘরে দম্পতির মরদেহ

সংগৃহীত ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিজ বাড়ি থেকে স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা পৌরসভার পুরাতন বাজার গিরিবাবুর মিলবাড়ীর সামনের একটি বাড়ি থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা বেগম (৬০)।

স্থানীয়রা জানান, শনিবার সকালে নজির উদ্দিনের বাড়িতে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পাওয়া যায়। জমিজমা-সংক্রান্ত বিরোধের কারণে এ ঘটনা ঘটতে পারে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বাড়িতে নজির উদ্দিন ও তার স্ত্রী ফরিদা বেগমের মরদেহ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালাবদ্ধ ছিল। তালা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওসি আরো জানান, ঘটনাস্থলে থানার টিমের পাশাপাশি ক্রাইম সিনের সদস্যরা উপস্থিত রয়েছেন। এ ছাড়া পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক টিম। তবে হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। তাদেরকে হত্যা করে, ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত-পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে।

 

আপন দেশ ডটকম/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়