Apan Desh | আপন দেশ

পাবনায়  স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৮, ১ অক্টোবর ২০২২

আপডেট: ১৫:১৭, ১ অক্টোবর ২০২২

পাবনায়  স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

ছবি: সংগৃহীত

পাবনায় স্ত্রীকে খুন করার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার ঈশ্বরদীতে নতুন ভাড়া বাসায় উঠার কয়েক ঘণ্টার মধ্যেই গৃহবধূ সোনিয়া খাতুন (২২) খুন হন। এ ঘটনার ৩০ ঘণ্টার মধ্যে পলাতক স্বামী রুবেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। 

পৌর এলাকার বাবুপাড়ার এক বাসা থেকে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত সোনিয়া ফরিদপুর জেলার বিলবাড়ি গ্রামের মজিবর রহমানের মেয়ে। স্বামী রুবেল হোসেনের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর গ্রামে। তারা ঈশ্বরদীর বাবুপাড়ার একটি বাসা ভাড়া নেন। নিহত সোনিয়া ঈশ্বরদী ইপিজেডে চাকরি করতেন।

ঝিনাইদহ জেলার মহেশপুরে রুবেলের গ্রামের বাড়ি থেকে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়। 

ভাড়া বাসার মালিক একরাম আলী বুদু বলেন, বুধবার দুপুরে স্বামী-স্ত্রীসহ স্বজনরা এসে দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নেন। রাতে রান্না করে খাওয়া দাওয়া করেছে তারা। সকাল ৮টার দিকে বাসার দরজা খোলা দেখে ভেতরে ঢুকে দেখতে পাই সোনিয়ার মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় তার পরনে বোরকা ছিল। গলা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। 
রুবেল-সোনিয়া দম্পতির হামিম নামে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পাবনা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার জানান, সোনিয়া খাতুনের গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডি ও পিআইবি আলামত সংগ্রহ করেছে।

 

আপন দেশ ডটকম/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়