Apan Desh | আপন দেশ

নরসিংদীতে ট্রাকচাপায় নিহত ৪ 

নরসিংদী প্রতিনিধি 

প্রকাশিত: ১১:১৬, ২ অক্টোবর ২০২২

আপডেট: ১১:১৯, ২ অক্টোবর ২০২২

নরসিংদীতে ট্রাকচাপায় নিহত ৪ 

ছবি: আপন দেশ ডটকম

নরসিংদীর রায়পুরায় সবজিবাহী ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রীসহ চার জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ জন।

রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন, রায়পুরার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সবজি বিক্রেতা সিদ্দিক মিয়া (৫৫), একই উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার যাত্রী সিদ্দিক মিয়া (৬২) ও বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে সিএনজিচালিত অটোরকিশার যাত্রী আবুল কালাম (৩৫)। আরেকজন নিহতের পরিচয় জানা যায়নি। তিনিও সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

দুর্ঘটনা রোধে সবজির হাটটি মহাসড়ক থেকে সরানোর দাবি জানিয়েছেন স্থানীয় কৃষকরা।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের মেশিনঘর এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশা দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী ও হাটে আসা এক পথচারী নিহত হন। আহতদের মধ্যে একজন ঢাকা নেওয়ার পথে মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, ট্রাকচালক ব্রেক ফেল করেন। পরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশাকে চাপা দেন। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছেন।

 

আপন দেশ ডটকম/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়