Apan Desh | আপন দেশ

নির্বাচনের পর বিএনপিকে জনগণের পাশে দেখা যায় না: তথ্যমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৩, ২ অক্টোবর ২০২২

নির্বাচনের পর বিএনপিকে জনগণের পাশে দেখা যায় না: তথ্যমন্ত্রী

ছবি: সংগৃহীত

বিএনপিকে শীতের অতিথি পাখির সঙ্গে তুলনা করেছেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ। তিনি বলেন, তারা নির্বাচনের সময় আসবেন, আর নির্বাচনের পর আর জনগণের পাশে তাদের দেখা যায় না।

পঞ্চগড়ে নৌকাডুবিতে নিহত পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে না যাওয়ায় বিএনপির মহাসচিবের সমালোচনা করেন তিনি। 
রোববার (০২ অক্টোবর) দুপুরে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে নৌকাডুবির ঘটনায় নিহত পরিবারের সদস্যদের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ঘটনার দিন জেলা প্রশাসন থেকে মৃতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা, এরপর ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২৫ হাজার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে নগদ ৫০ হাজার, রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ৫ হাজার ও রেলমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। 

আজ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মৃতদের প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে দেওয়া হলো। জানি এ টাকায় আপনাদের শোক মুছে দিতে পারব না, কিন্তু পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। আওয়ামী লীগ জনমানুষের সরকার। এই দলটি জনগণের কল্যাণ নিয়ে সব সময় চিন্তা করে। যেকোনো দুর্যোগে দলের নেতা-কর্মীরা ঝাঁপিয়ে পড়েন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে ও জেলা পরিষদের প্রশাসক আনোয়ার সাদাত সম্রাটের পরিচালনায় অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পঞ্চগড় সদর জেলা উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বোদা পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, মাড়েয়া বামনহাট ইউনিয়নের চেয়ারম্যান আবু আনছার মো রেজাউল করিম শামীম প্রমুখ উপস্থিত ছিলেন। 

আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ