Apan Desh | আপন দেশ

কুষ্টিয়ায় স্ত্রী’র বিরুদ্ধে স্বামীকে জবাই করে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০১, ৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৮:০৯, ৩ অক্টোবর ২০২২

কুষ্টিয়ায় স্ত্রী’র বিরুদ্ধে স্বামীকে জবাই করে হত্যার অভিযোগ

ছবি-সংগৃহীত

কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় এক স্ত্রী’র বিরুদ্ধে স্বামীকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার শিকার হওয়া ব্যক্তির নাম সাব্বির আহাম্মেদ (৩৭)।  রোববার দিবাগত রাত ৩টার দিকে আড়ুয়াপাড়ার নিজ বাড়িতে ওই ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত স্ত্রী।

ঘটনার পরে আহত সাব্বিরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়ুয়াপাড়া এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, আজ রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় তার দ্বিতীয় স্ত্রী। আমরা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। এক মাস আগে ওই নারীর সাথে সাব্বিরের দ্বিতীয় বিবাহ হয় বলেও জানায় তামিম।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারানো করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের গলার শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।


আপন দেশ ডটকম/ এমএবি

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়