Apan Desh | আপন দেশ

তিস্তা ট্রেনেই কর্মচারীর টিকিট কালোবাজারী, ১ মাসের কারাদন্ড

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৯, ২৯ জুলাই ২০২২

তিস্তা ট্রেনেই কর্মচারীর টিকিট কালোবাজারী, ১ মাসের কারাদন্ড

সাজাপ্রাপ্ত আকরাম হোসেনকে জেল হাজতে নেওয়া হচ্ছে। ছবি: আপন দেশ ডটকম

টিকিট কালোবাজারী করতে গিয়ে ধরা পড়লো আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের খাবার বগির ক্যাটারার্স সার্ভিসের এক কর্মচারী। ওই কর্মচারীর নাম আকরাম হোসেন (৩৭)। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তার কাছ থেকে ১০টি আসনের ৫টি টিকিট উদ্ধার করে। আকরাম হোসেনকে আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়।

আদালতের বিচারক ও দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার সেফা তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। শুক্রবার সকালে সাজাপ্রাপ্ত আকরাম হোসেনকে জেল হাজতে পাঠিয়েছে।

জামালপুর জিআরপি থানার ওসি মো.সিরাজুল ইসলাম বলেন, আটক ব্যক্তি আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের খাবার বগির ক্যাটারার্স সার্ভিসে কর্মরত। দীর্ঘদিন ধরে গোপনে টিকেট কালাবাজারী করে আসছিল। গত বৃহস্পতিবার বিকালে সে দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনে যাত্রীদের কাছে অতিরিক্ত মূল্যে তিস্তা ট্রেনের টিকেট বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাকে আটক করেন। পরে রাতে তাকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযুক্ত ব্যক্তিকে উপরোক্ত এক মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন।

আপন দেশ ডটকম/ আবা/মম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়