Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১০

টটাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৯, ৭ অক্টোবর ২০২২

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১০

ছবি: আপন দেশ ডটকম

টাঙ্গাইলের মির্জাপুরে চার যানের সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পিকআপ চালক ও শিশুসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ অক্টোবর) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুরনী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঢাকাগামী লেনে কুরনী নামক স্থানে বিকল হয়ে যায় বালু ভর্তি ট্রাক। এটিকে অতিক্রম করার সময় দ্রুতগতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয় এতে বাসটির বাম পাশ দুমড়ে মুচড়ে গিয়ে একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৮ জন। 
এ সময় বাসের পেছনে থাকা ড্রাম ট্রাকটি হঠাৎ ব্রেক করলে তার পেছনে থাকা মুরগি ভর্তি পিকআপটি ড্রাম ট্রাকটিতে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা চালকসহ ২ জন আহত হন। দুর্ঘটনা কবলিত গাড়ি ৪টি সরিয়ে নিতে কিছুটা সময় লেগে যায়। এ সময় ঢাকার দিকে প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল  থেকে আহতদের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ রেকার দিয়ে বাস, পিকআপ ও বালু ভর্তি ট্রাক সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

গোড়াই হাইওয়ে থানার (ওসি) মোল্লা টুটুল জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি