Apan Desh | আপন দেশ

নাটোরে গাছে বেঁধে বিধবা বৃদ্ধাকে নির্যাতন

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১০, ২৬ অক্টোবর ২০২২

আপডেট: ১৫:৫৩, ২৬ অক্টোবর ২০২২

নাটোরে গাছে বেঁধে বিধবা বৃদ্ধাকে নির্যাতন

ছবি: সংগৃহীত

নাটোরের গুরুদাসপুরে মিথ্যা অপবাদ দিয়ে কুলসুম বেওয়া নামে এক বৃদ্ধাকে রশি দিয়ে গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে স্থানীয় বাসিন্দারা।পুলিশ বৃদ্ধা নারীকে উদ্ধার করেছে। 

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার পমপাথুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে। ভুক্তভোগী কুলসুম একই এলাকার মৃত সুরত আলীর স্ত্রী।

ভুক্তভোগী বৃদ্ধা জানান, তার স্বামী অনেক দিন আগে মারা গিয়েছেন। তার চার মেয়েরই বিয়ে হয়ে গেছে। মেঝো মেয়ে রফেলা বিয়ের পর থেকেই তার বাসায় জামাইসহ বসবাস করে আসছে। মঙ্গলবার তার শরীরে হঠাৎ জ্বর আসে। তাকে অসুস্থ দেখে তার মেয়ে জামাই আবুল কাশেম বাজারে গিয়ে ওষুধ কিনে নিয়ে এসে তার ঘরে প্রবেশ করে।

এরপর রতন ও উজ্জ্বল নামে দুই প্রতিবেশী যুবক হইচই করতে থাকে। তারা লোকজন জড়ো করে অপবাদ দেয় যে, তিনি তার জামাইয়ের সাথে আপত্তিকর অবস্থায় ছিলেন। এ কথা বলার পরেই দুই যুবক তাকে টেনে হিচড়ে বাইরে বের করে একটি ডাব গাছের সাথে রশি দিয়ে বেঁধে রাখে এবং তাকে ও তার মেয়ে জামাইকে মারধর করে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধা ও তার মেয়ে জামাইকে উদ্ধার করেছে। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ