Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশের অনুমতি পেল বরিশাল বিএনপি

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৬, ৩১ অক্টোবর ২০২২

আপডেট: ১৭:৪৭, ৩১ অক্টোবর ২০২২

বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশের অনুমতি পেল বরিশাল বিএনপি

ফাইল ছবি

বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় গণসমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। সোমবার বিকাল সোয়া ৩টায় জেলা প্রশাসন থেকে এ অনুমতি দেয়া হয়। বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এ তথ্য জানান।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করবে না বিএনপি এমন আশ্বস্ত করায় বঙ্গবন্ধু উদ্যান ব্যবহারের অনুমতি দেওয়া হয়েছে।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির  বলেন, আগামী ৫ নভেম্বর বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশের জন্য নগরীর বঙ্গবন্ধু উদ্যান বরাদ্দ দেওয়া হয়েছে। জেলা প্রশাসন থেকে বিকেল সোয়া ৩টায় বিষয়টি জানানো হয়েছে। ওইদিন দুপুর ২টায় এ সমাবেশ শুরু হবে।

বিভিন্ন দাবিতে সারাদেশে বিভাগীয় গণসমাবেশের ধারাবাহিকতায় আগামী ৫ নভেম্বর বরিশালে গণসমাবেশ আয়োজনের ঘোষণা দিয়েছে বিএনপি।

এই সমাবেশের আগে ৪ ও ৫ নভেম্বর নসিমন, করিমন ও থ্রি-হুইলারসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছে বরিশাল জেলা বাস মালিক গ্রুপ।

আবার বরিশাল জেলা বাস মালিক ও শ্রমিক ইউনিয়ন কর্তৃক চালকদের হয়রানি বন্ধ করাসহ পাঁচ দফা দাবিতে ৪ ও ৫ নভেম্বর সকল রুটে মাহেন্দ্র-আলফা, সিএনজি অটোরিকশা, এলপি গ্যাসচালিত নীল রং করা গাড়ি চলাচল বন্ধের ডাক দিয়েছে বরিশাল জেলা আলফা, সিএনজি ও ইজিবাইক শ্রমিক ইউনিয়ন।

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়