Apan Desh | আপন দেশ

গাইবান্ধা মার্কা নির্বাচন আর করতে দেওয়া হবে না: মির্জা আব্বাস

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২২, ১ নভেম্বর ২০২২

আপডেট: ২১:০২, ১ নভেম্বর ২০২২

গাইবান্ধা মার্কা নির্বাচন আর করতে দেওয়া হবে না: মির্জা আব্বাস

ছবি: সংগৃহীত

বাংলাদেশে গাইবান্ধা মার্কা নির্বাচন আর করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাস। তিনি বলেছেন, নিশিরাতের ভোট ডাকাত সরকারের সহযোগী বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন হবে না। গাইবান্ধা মার্কা নির্বাচন বাংলাদেশে আর করতে দেওয়া হবে না।

একটি নিরপেক্ষ সরকার এবং নির্বাচন কমিশনের অধীনে বিএনপি নির্বাচনে যাবে।  মঙ্গলবার (১ নভেম্বর) টাঙ্গাইল শহরের কাগমারা ঈদগাহ মাঠে টাঙ্গাইল জেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দেশে দুর্ভিক্ষ আসার আগেই জনগণ এ সরকারের পতন ঘটাবে মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, এই সরকার লুটেরা সরকার, এই সরকার ডাকাত সরকার এবং এই সরকার একটি দুর্ভিক্ষের সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে, চুরি করবে, ডাকাতি করবে, তাহলে দুর্ভিক্ষ থাকবে না তা হতে পারে না।

তিনি আরও বলেন, 'দেশে গণতন্ত্র দিয়েছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান, গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বেগম খালেদা জিয়া। আর গণতন্ত্র হত্যা করেছেন শেখ হাসিনা।' 

বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলার আহ্বায়ক আহমেদ আযমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বেনজির হোসেন টিটু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাসির এবং যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ। কাউন্সিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, দীর্ঘ ১৩ বছর পর টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। প্রায় ৩৫০ জন কাউন্সিলর সরাসরি ভোটের মাধ্যমে স্থানীয় নেতৃত্ব নির্বাচিত করছেন।

 

আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়