Apan Desh | আপন দেশ

সিলেটে চিরকুট লিখে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৯, ৬ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:১৯, ৬ নভেম্বর ২০২২

সিলেটে চিরকুট লিখে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ছবি: সংগৃহীত

সিলেটের পাঠানটুলা এলাকার একটি বাসায় চিরকুট লিখে ফাঁসিতে ঝুলে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন।  রোববার বেলা ১১ টায় খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ পল্লবী আবাসিক এলাকার ২৫-সি বাসা থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

এসময়- রুমের ভেতরে জীবিত অবস্থায় তাদের ১৮ মাসের ছেলে সন্তানকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়- পল্লবী আবাসিক এলাকার ওই বাসায় ভাড়াটে হিসেবে বসবাস করতেন সুনামগঞ্জের সদর উপজেলার ফন্দিয়া গ্রামের শিপা তালুকদার ও তার স্বামী রিপন দাস। রোববার সকালে তাদের দরজা বন্ধ অবস্থায় দেখতে পান স্থানীয়রা। ভেতর থেকে একটি শিশুর কান্নার আওয়াজ আসছিলো। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠিয়েছে। পারিবারিক কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করেন তিনি।

এদিকে- আত্মহত্যা করার আগে একটি চিরকুট লিখে গেছেন শিপা তালুকদার। তার রেখে যাওয়া সন্তানকে দেখভাল করার জন্য স্বজনদের কাছে আকুতি জানিয়ে গেছেন তিনি।

 

আপন দেশ ডটকম/কেএস
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়