Apan Desh | আপন দেশ

বাড়িতে বাবার মরদেহ রেখে পরীক্ষার হলে ছেলে

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৩, ৬ নভেম্বর ২০২২

আপডেট: ১৯:৩৪, ৬ নভেম্বর ২০২২

বাড়িতে বাবার মরদেহ রেখে পরীক্ষার হলে ছেলে

ফাইল ছবি

ঝালকাঠি সদর উপজেলায় বাবার মরদেহ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে ছেলে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার কেওড়া ইউনিয়নের কেওড়া গ্রামে।

ওই পরীক্ষার্থীর নাম সালমান রাফি। তার বাবা শফিকুল ইসলাম কুদ্দুস (৫০)। সালমান ঝালকাঠি সরকারি কলেজের মানবিক বিভাগের ছাত্র। এইচএসসির প্রথম দিন রোববার সকালে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ কেন্দ্রে বাংলা প্রথমপত্রের পরীক্ষা দিয়েছেন তিনি।

পরীক্ষা শেষে সালমান জানান, হলে গিয়ে কান্নায় বুক ফেটে যায়। শনিবার অসুস্থ অবস্থায়ও বাবা আত্মীয়-স্বজন সবাইকে ফোন করে আমার জন্য দোয়া চান। আজ বাবা নেই বলে হাউমাউ করে কাঁদতে থাকেন তিনি।

সালমানের বড় চাচা মো. মামুন হাওলাদার জানান, তার ছোট ভাই শফিকুল ইসলাম কুদ্দুস কেওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

শনিবার দুপুরে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। রাতে তাকে সংজ্ঞাহীন অবস্থায় স্বজনরা জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে পরীক্ষা-নিরিক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়