Apan Desh | আপন দেশ

বিএনপি নেতা হত্যার জেরে ছাত্রলীগ-ছাত্রদল ধাওয়া-পাল্টা ধাওয়া

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৩, ৭ নভেম্বর ২০২২

আপডেট: ১১:২১, ৭ নভেম্বর ২০২২

বিএনপি নেতা হত্যার জেরে ছাত্রলীগ-ছাত্রদল ধাওয়া-পাল্টা ধাওয়া

ছবি-সংগৃহীত

বিএনপি নেতা আ ফ ম কামাল খুনে উত্তপ্ত সিলেট মহানগর। এর জেরে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দোকানপাট ও গাড়ি ভাঙচুর করা হয়। রোববার (৬ নভেম্বর) রাতে নগরীর আম্বরখানা বড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাত ৯টার দিকে মহানগরের আম্বরখানা বড় বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল।  তিনি সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক।

রোববার রাত সাড়ে ১১টার দিকে বিএনপি নেতাকে হত্যার প্রতিবাদে চৌহাট্টা থেকে লাঠিসোটা নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করেন মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। তারা মিছিল নিয়ে চৌহাট্টা থেকে রিকাবিবাজার পয়েন্টের দিকে যেতে থাকেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেন। তখন দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।


কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, উত্তেজনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। কামালের মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অপ্রীতিকর ঘটনা ঠেকাতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপন দেশ ডটকম/এমএবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়