Apan Desh | আপন দেশ

সড়ক দুর্ঘটনায় গীতিকার-সাংবাদিক বিশাল নিহত

নরসিংদী প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৪৮, ৭ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:২৪, ৭ নভেম্বর ২০২২

সড়ক দুর্ঘটনায় গীতিকার-সাংবাদিক বিশাল নিহত

ছবি: সংগৃহীত

নরসিংদীর শিবপুর উপজেলায় কভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী  গীতিকার-সাংবাদিক ওমর ফারুক বিশাল (৩৫) নিহত হয়েছেন।   ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মরজাল এলাকায় সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত  বিশাল নরসিংদীর বেলাব উপজেলার ধুকুন্দি এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি দৈনিক যায় যায় দিন পত্রিকার সাবেক সাব এডিটর ছিলেন। এছাড়া তিনি আরও কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন এবং একই সময়ে গান লিখেছেন ও সুর করেছেন।

এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল চালক ইমাম হোসেন সুজন (৩৫)। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, ছুটিতে গ্রামের বাড়ি আসেন ওমর। সকালে নরসিংদীর বেলাব উপজেলার আমলাব থেকে ঢাকায় যাওয়ার উদ্যেশ্যে বন্ধু সুজনের মোটরসাইকেলে রওনা হন তিনি। পথে মরজাল এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তারা।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেলক হক জানান, সিলেটগামী কভার্ডভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা গেছেন। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর এবং মোটরসাইকেল ও কভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

 এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

আপন দেশ ডটকম/কেএস

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ