Apan Desh | আপন দেশ

ময়মনসিংহ আওয়ামী লীগের সম্মেলন উৎসবমুখরভাবে চলছে

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৯, ৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৮:৫৮, ৩ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহ আওয়ামী লীগের সম্মেলন উৎসবমুখরভাবে চলছে

ছবি: আপন দেশ ডটকম

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়েছে। শনিবার (০৩ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে সম্মেলনের উদ্বোধন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলন ঘিরে নগরজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ।

চলছে নতুন কমিটি নিয়ে আলোচনা। নগরীর প্রতিটি মোড়ে নেতাদের শুভেচ্ছাসংবলিত ব্যানার টাঙানো হয়েছে। বিলবোর্ডে শোভা পাচ্ছে কেন্দ্রীয় নেতাদের ছবিসংবলিত শুভেচ্ছাবাণী। রঙিন পোস্টারে ছেয়ে গেছে শহর।
গাঙিনার পার, নতুনবাজার, চরপাড়া মোড়, টাউন হল মোড়, জিলা স্কুল মোড়সহ নগরীর বিভিন্ন মোড়ে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। সম্ভাব্য দলীয় পদপ্রত্যাশীরা এসব তোরণ নির্মাণ করেছেন। আবার তাঁদের শুভানুধ্যায়ীরাও একাধিক তোরণ নির্মাণ করে নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করেছেন। সার্কিট হাউস মাঠের দক্ষিণ-পশ্চিম অংশে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ।

সম্মেলন ঘিরে নতুন কমিটি নিয়েও চলছে ব্যাপক আলোচনা। অনেকে মনে করছেন, বর্তমান জেলা কমিটিই থেকে যাবে। তবে কেউ কেউ মনে করছেন, মূল দুটি পদে পরিবর্তন আসতে পারে। আর মহানগর কমিটিতেও পরিবর্তন আসতে পারে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়