Apan Desh | আপন দেশ

প্রেমে বাধা পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১২:৩৭, ৪ ডিসেম্বর ২০২২

প্রেমে বাধা পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

প্রেমে বাধা দেয়ায় পরিবারের প্রতি অভিমান করে বিষপানে আত্ম হনন করেছে স্কুলছাত্রী। এ ঘটনা নোয়াখালীর সুবর্ণচর উপজেলা নয়াপাড়া গ্রামের। ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠােনো হয়েছে। আত্ম হননকারিনীর নাম নিহত আরফিনা আক্তার নদী (১৫)। সে স্থানীয়  আমান উল্লাহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের দিদারুল আলমের মেয়ে।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় ওই স্কুলছাত্রী উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের কামাল বাজার সংলগ্ন নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমঘটিত বিষয় নিয়ে পারিবারের সদস্যদের উপর অভিমান করে কীটনাশক জাতীয় বিষ পান করে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, পুলিশ শনিবার রাতে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়