Apan Desh | আপন দেশ

বি বাড়িয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৫:২৪, ৭ ডিসেম্বর ২০২২

বি বাড়িয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অন্তর রায় নামে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) গভীর রাতে পৌর শহরের রাধানগর সাহাপাড়া এলাকায় নিজ ঘরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি। অন্তর রায় ওই এলাকার পল্টু রায়ের ছেলে।

আত্মহত্যার আগে রাত ২টার দিকে নিজের ফেসবুক ওয়ালে একটি আবেগঘন স্ট্যাটাস দেন অন্তর। সেখানে তিনি প্রেমঘটিত ও পারিবারিক বিষয় তুলে ধরেন।

অন্তর রায় ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘জীবনটা অনেক সুন্দরভাবে গুছাইতে চাইছিলাম কিন্তু মনের মানুষকে না পাওয়ার ব্যর্থতা, আপন মানুষগুলোর ভুল বোঝা, চাপ লাগা, নিজের সম্মানে দাগ লাগা সবকিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না। মা-বাবা, বন্ধুবান্ধব, প্রিয় মানুষ, ভাইবোন, আত্মীয়-স্বজন আমি যদি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন। এই পৃথিবী আমাকে বাঁচতে দিলো না। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আলবিদা।’

জেলার আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বুধবার (৭ ডিসেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রেমের কারণে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিক সত্যতা মিলেছে। পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ ডটক/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়