Apan Desh | আপন দেশ

আদালতের এজলাসে পুলিশের ওপর ব্লেড হামলা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ১২ ডিসেম্বর ২০২২

আদালতের এজলাসে পুলিশের ওপর ব্লেড হামলা

ফাইল ছবি

মুন্সীগঞ্জে আদালতের এজলাসে এক পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত করে আহত করেছেন বহিরাগত এক ব্যক্তি। হামলাকারী মো. জালাল (৫৭) হোসেন এবং তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে কি কারণে তিনি হামলা করেছেন তা জানা যায়নি।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তৃতীয় তলার এজলাস কক্ষে এ ঘটনা ঘটে।

কোর্ট ইন্সপেক্টর জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুর দেড়টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমানের আদালতে একটি মামলার শুনানি চলছিল। এ সময় মোহাম্মদ আলী কোর্ট পুলিশের এক কনস্টেবল আদালতে ডিউটি করছিলেন। হঠাৎ এজলাস কক্ষে ঢুকে জালাল হোসেন নামে বহিরাগত এক ব্যক্তি এসে তাকে তার ঘাটে ধারালো ব্লেড দিয়ে আঘাত করে। পুলিশের ওই সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি শুরু হলে জালাল তার ঘাড়ে ও পেটে ছুরিকাঘাত করে।

রক্তাক্ত অবস্থায় পুলিশ সদস্যকে উদ্ধার এবং জালালকে আটক করে আইনজীবীরা। জালালের সঙ্গে উপস্থিত তার স্ত্রী রীনা আক্তার (৪৫) এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোর্ট পুলিশ তাকেও আটক করে।

তবে কি কারণে জালাল ওই পুলিশ সদস্যের ওপর আক্রমণ চালিয়েছে তা নিশ্চিত করতে পারেনি কোর্ট পুলিশ। আহত মোহাম্মদ আলীকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থলে সিআইডির একটি টিম উপস্থিত হয়ে তদন্ত কাজ শুরু করেছে।

আদালত পুলিশের ইনচার্জ জামাল হোসেন বলেন, আদালতের পুলিশের মো. আলী ব্লেডে পোঁচে আহত হয়েছেন। বিস্তারিত আমাদের ঊর্ধ্বতনরা জানাবেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কালাম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে পুলিশের এক সদস্যকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে এবং বাম হাতের কনুইতে জখম ছিল। জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়