Apan Desh | আপন দেশ

কুমিল্লা বিএনপির বিক্ষোভ,পুলিশি বাধা যুবদল নেতা আটক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪০, ১৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৫:৫৯, ১৩ ডিসেম্বর ২০২২

কুমিল্লা বিএনপির বিক্ষোভ,পুলিশি বাধা যুবদল নেতা আটক

সংগৃহীত ছবি

পুলিশের বাধায় কুমিল্লা বিএনপির পূর্বনির্ধারিত বিক্ষোভ কর্মসূচি পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় নগরীর ধর্মসাগরপাড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশ ধাওয়া করে।

এ সময় কবির হোসেন (৪৪) নামে বিএনপির এক কর্মীকে ধাওয়া দিয়ে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তপন বাকচী।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন জানান, আমরা সাধারণ মানুষের জানমালের ক্ষতি না হয় সে জন্য তাদেরকে ধাওয়া দিয়েছি। কারণ নাশকতা হলে দায় পুলিশের ওপর বর্তায়। নগরীর ট্রাফিক ব্যবস্থা ঠিক রাখাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা বদ্ধপরিকর।

এদিকে বিক্ষোভ মিছিলে উপস্থিত নগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু বলেন, আমরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল শুরু করি। পুলিশ এসে বিনা কারণে ধাওয়া করে আমাদের ছত্রভঙ্গ করে দেয়। এছাড়াও আমাদের দলের এক কর্মীকে আটক করে। আমরা এমন ঘটনার তীব্র নিন্দা জানাই। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়