Apan Desh | আপন দেশ

জামালপুরে ইলেকট্রনিকস শোরুমে আগুন ব্যাপক ক্ষয়ক্ষতি

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৫, ১৩ ডিসেম্বর ২০২২

জামালপুরে ইলেকট্রনিকস শোরুমে আগুন ব্যাপক ক্ষয়ক্ষতি

সংগৃহীত ছবি

জামালপুর শহরের শহীদ হারুন সড়কে রহমান ইলেকট্রনিকস ও রেফ্রিজারেটরের শোরুমে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মালিক কর্তৃপক্ষের দাবি। সোমবার (১৩ ডিসেম্বর) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার  রাত ১০টার দিকে শোরুম বন্ধ করে বাসায় চলে যান মালিক ও কর্মচারীরা। রাত ১২টার দিকে আশপাশের লোকজন বাইরে থেকে তালাবদ্ধ শোরুমের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ভয়াবহ আগুনের কবল থেকে রক্ষা পায় আশপাশের আরও বেশ কয়েকটি শোরুম ও দোকানপাট।

শোরুমের মালিক বলেন, আগুন লাগার খবর পেয়ে এসে দেখি আমার সর্বনাশ হয়ে গেছে। আমার প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে গেছে।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, এই শোরুমে আগুন লাগার খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। ফায়ার সার্ভিস কর্মীরা আধাঘণ্টা চেষ্টা করে অল্প সময়ের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। ফায়ার সার্ভিসের কর্মীদের দ্রুত পদক্ষেপের কারণে আশপাশের বেশ কয়েকটি দোকান ও শোরুম আগুনের কবল থেকে রক্ষা পেয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আপ দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি