Apan Desh | আপন দেশ

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে বেধড়ক লাঠিচার্জ, ডিবি পুলিশ অবরুদ্ধ

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪১, ১৪ ডিসেম্বর ২০২২

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে বেধড়ক লাঠিচার্জ, ডিবি পুলিশ অবরুদ্ধ

সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় মহিউদ্দিন নামে এক ব্যবসায়ীকে বেধরক লাঠিচার্জ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় স্থানীয় লোকজন ডিবি পুলিশদের অবরুদ্ধ করে ওই ব্যবসায়ীকে উদ্ধার করেছে। এরপর লাঠিচার্জে আহত ব্যবসায়ীকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যায়।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার মুসলিমনগর এতিমখানার সামনে এঘটনা ঘটে।ঘটনার পর অতিরিক্ত পুলিশ গিয়ে এক ঘণ্টা স্থানীয় লোকজনদের বুঝিয়ে ডিবি পুলিশের এসআই হাসান জামিলকে তার সঙ্গীয় ফোর্সসহ উদ্ধার করেন।

আহত মহিউদ্দিন মুসলিমনগর এলাকার মৃত. হাজী ওয়াজ উদ্দিন মাদবরের ছেলে। তিনি কাপড় ব্যবসায়ী।

মহিউদ্দিন বলেন, মসজিদ থেকে নামাজ পড়ে বের হতেই একজন লোক লাঠি নিয়ে এসে বেধড়ক পিটাতে থাকে আমাকে। হাতে পায়ে পিঠে লাঠি দিয়ে আঘাত করতে থাকে।

এসময় আমার অপরাধ কী জানতে চাইলে আমার বাম কানে সপাটে চড় দেয় তিনি। তখন স্থানীয় লোকজন এগিয়ে আসলে মারধর করা ব্যক্তি নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেন।

ওই ব্যক্তির কাছে মারধরের কারণ স্থানীয় লোকজন জানতে চাইলে কোন উত্তর দিতে পারেনি তিনি। তখন স্থানীয় লোকজন ডিবি পরিচয়দানকারী ওই ব্যক্তিসহ ৭ জনকে অবরুদ্ধ করে রাখেন।

স্থানীয় লোকজন জানান, পুলিশ এভাবে একজন ব্যক্তিকে ধরে পিটাতে পারে না। লাঠি দিয়ে মারতে মারতে মাটিতে ফেলে দেওয়া হয়েছে। এরপরও লাঠিচার্জ থামাচ্ছেন না।

তখন আশপাশের লোকজন গিয়ে ডিবি পুলিশের সবাইকে গাড়িসহ অবরুদ্ধ করে রাখেন। এরপর ফতুল্লা থানা থেকে পুলিশ গেলে ডিবির সবাইকে তাদের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুদ রানা জানান, ওই ব্যক্তিকে কী কারণে ডিবির এসআই হাসান জামিল লাঠিচার্জ করেছেন বিষয়টি তার জানা নেই। তবে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনকে শান্ত করে এসআই হাসান জামিল ও তার সঙ্গীয় ফোর্সদের উদ্ধার করেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

এবিষয়ে এসআই হাসান জামিলের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়