Apan Desh | আপন দেশ

রাজশাহীতে অপহৃত দুই শিশু উদ্ধার গ্রেফতার ৪

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৭, ১৬ ডিসেম্বর ২০২২

রাজশাহীতে অপহৃত দুই শিশু উদ্ধার গ্রেফতার ৪

ছবি: আপন দেশ ডটকম

রাজশাহীর সিটি করপোরেশনের বাইপাস এলাকা থেকে অপহৃত দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ। একইসাথে ৪ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানা গেছে, বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে শিবগঞ্জ এলাকার জসীম আলী (১৩) এবং তানোর থানার মোহাম্মদ মারুফ (১২) নামে দুই শিশু খেলনা বিক্রি শেষে বাড়ি ফিরছিল। পথিমধ্যে তারা সিটি বাইপাস এলাকায় পৌঁছালে চারটি মোটরসাইকেলে থাকা ৮ জন যুবক তাদের গতিরোধ করে। পরে তাদের জোর করে গাড়িতে তুলে সিটি হাটের দিকে নিয়ে যায়। একপর্যায়ে পার্শ্ববর্তী পবা থানার ভালাম বাজারে নিয়ে নির্জন স্থানে আটকে রাখে। এ সময় অপহরণকারীরা শিশু দুটির দোকান মালিক মনিরুল ইসলামকে কল দিয়ে দেড় লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে তাদের মেরে ফেলারও হুমকি দেয় তারা।

বিষয়টি শাহ মখদুম থানায় অভিযোগ করা হয়। পুলিশ তাৎক্ষণিকভাবে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় মাঠে নামে। অপহরণকারীদের মোবাইল ট্র্যাকিং করে রাজশাহীর পবা এলাকার ভালাম বাজারে অভিযান চালিয়ে শিশু জসীম ও মারুফকে উদ্ধার করে।

শাহ-মখদুম থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, খবর পেয়ে প্রযুক্তির সহায়তায় পবা থানাধীন ভালাম নামক নির্জন স্থান থেকে অপহৃত শিশুদের উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত ৪ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়