Apan Desh | আপন দেশ

বরগুনায় যুবদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত-১০

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪১, ৪ আগস্ট ২০২২

আপডেট: ১০:০৭, ৮ আগস্ট ২০২২

বরগুনায় যুবদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত-১০

ফাইল ছবি

বরগুনায় যুবদলের মিছিলে ছাত্র লীগ হামলা করেছে বলে অভিযোগেউঠেছে। হামলার ঘটনায় অন্ত:ত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা সাড়ে এগারোটার দিকে পাথরঘাটা থানা সংলগ্ন উপজেলা বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ধারাবাহিক লোডশেডিং, নিত্য প্রয়োজনীয় পণ্যের দামের লাগামহীন বৃদ্ধি এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ ভোলায় বিএনপির দুই নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিলের ডাক দেয় বিএনপি। 
পাথরঘাটা উপজেলা যুবদল নেতারা জানান, দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারা পাথরঘাটায় শান্তিপূর্ণ কর্মসূচি পালন করেন। তাতে কোনো ধরনের উসকানি ছাড়াই তাদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা আতর্কিত হামলা চালায়।
আহতরা হলেন আবুবকর সিদ্দিক মেছাল, সোহেল পহলান, গিয়াস মাহমুদ, সোয়ানুর রহমান সোহাগ, মামুন আহমেদ, রিয়াজ, সজল, বায়জিদ বোস্তামী, জসিম, ফোরকান, খাইরুল শরীফ ও নান্টু মিয়া।
এ বিষয়ে ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, শহরের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যুবদলের মিছিলকারীদের দলীয় কার্যালয়ের ভেতরে ঢুকে সমাবেশ করতে বলা হয়। এ সময় তারা ভেতরে যেতে না চাইলে হাতাহাতির ঘটনা ঘটে। প্রধানমন্ত্রীর সম্পর্কে কটুক্তিমূলক বক্তব্য দেয়ায় বাধা দেয়া হয়েছে।
পুলিশ জানিয়েছে, ঘটনার সময় উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। শান্তিশৃঙ্খলা বজায় রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
আপন দেশ ডটকম/ বপ্র/মম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়