Apan Desh | আপন দেশ

পিরোজপুরে বাস চাপায় ব্যবসায়ি নিহত

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:২২, ২১ ডিসেম্বর ২০২২

পিরোজপুরে বাস চাপায় ব্যবসায়ি নিহত

প্রতীকী ছবি

পিরোজপুরে বাসের চাপায় মাহফুজ মোল্লা (২৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহফুজ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বেলায়েত মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের মামাতো ভাই মিরাজ জানান, তারা মাছের ব্যবসা করেন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে পাথরঘাটা থেকে মাছ নিয়ে পিরোজপুর সদর উপজেলার পাচপাড়া বাজারে বিক্রি করে পাথরঘাটা ফিরছিলেন। পথিমধ্যে পিরোজপুর নেসারিয়া মাহমুদিয়া সিনিয়র আলিম মাদ্রাসার সামনের সড়কে দোলা পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এ সময় মাহফুজ মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে বাসটি তাকে চাপা দিয়ে দ্রুতবেগে চলে যায়। পরে মাহফুজকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আসিফ জানান, মাহফুজ নামে ওই যুবককে দুপুর ২টা ২০মিনিটের দিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়