Apan Desh | আপন দেশ

গাইবান্ধায় পাটের গুদামে আগুন, ক্ষয়ক্ষতি অনেক

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫০, ২১ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:১৯, ২১ ডিসেম্বর ২০২২

গাইবান্ধায় পাটের গুদামে আগুন, ক্ষয়ক্ষতি অনেক

ছবি: সংগৃহীত

গাইবান্ধায় একটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় গুদামের পাশে থাকা ৩টি বসতবাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে গুদামে থাকা প্রায় ৩ হাজার মণ পাটসহ বাড়িগুলোতে থাকা মালামালের ব্যাপক ক্ষয়ক্ষতি হয় বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে আজহার মিয়ার পাটের গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে হঠাৎ করেই ওই পাটের গুদামে আগুন ধরে যায়। গুদাম থেকে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পাশে থাকা স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের বাড়িসহ আরও দুটি বাড়িতে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই গুদাম ও বাড়ির মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পাটের গুদামের মালিক আজহার মিয়া জানান, অগ্নিকাণ্ডের ফলে গুদামে থাকা প্রায় ৩ হাজার মণ পাট পুড়ে গেছে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার আপন দেশ ডটকম'কে জানান, স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টার অধিক সময়ের চেষ্টায় দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়