Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ৭ পলাতক আসামি গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধ

প্রকাশিত: ১৬:২৯, ২২ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:৩৩, ২২ ডিসেম্বর ২০২২

সৈয়দপুরে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ৭ পলাতক আসামি গ্রেফতার

প্রতিকী ছবি

সৈয়দপুর থানা পুলিশের অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত ৬ মাসের আসামিসহ অন্যান্য মামলার অপর ৬ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

পুলিশ জানায়, ওইসব আসামিদের গ্রেফতার করতে আদালত থেকে পরোয়ানা আসে সম্প্রতি। পরবর্তীতে আদালতের নির্দেশনা বাস্তবায়ন করতে থানার উপ পরিদর্শক আহসান হাবিব, পলাশ চন্দ্র বর্মা, সহকারি উপ পরিদর্শক নুর আমিন,শহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স রাতব্যাপি বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামিসহ অপর ৬ আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো শহরের বিমানবন্দর সড়কের  অফিসার্স কলোনীর ম্যাচ ক্যাম্পের মৃত আব্দুর রহিমের ছেলে মাদক মামলায় ৬ মাসের পলাতক আসামি ইমরান ওরফে পুম্মান (২৮),অফিসার্স কলোনী ফুলবাগান এলাকার চুন্নুর ছেলে শাহাজাদা হোসেন সুরুজ (২৫), বোতলাগাড়ি ইউনিয়নের খোর্দ বোতলাগাড়ি চান্দিয়ার ডাঙ্গার মৃত আব্দুল জব্বারের ছেলে রকিউল ইসলাম (৫০), উত্তরা আবাসন বাঙ্গালী পট্টি এলাকার ইয়াসিন আলী ভুট্টুর ছেলে অন্তর (২৪), হাওয়ালদার পাড়া রেললাইন সংলগ্ন এলাকার লাল মিয়ার পুত্র আরিফ (২১), ও একই এলাকার কলিমের পুত্র আরজু (২৯)।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল হক বিভিন্ন মামলার পলাতক ৭ আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে থানা ও আদালতে চুরি,মাদক,চেক সংক্রান্ত , বিদ্যুৎ  ও মারামারি সংক্রান্ত মামলা রয়েছে। ওইসব মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে তাদের গ্রেফতার করা হয়। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়