Apan Desh | আপন দেশ

মিছিল নিয়ে সভায় হাজির, নৌকার কর্মীর জরিমানা

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ২৩:১৪, ২৫ ডিসেম্বর ২০২২

মিছিল নিয়ে সভায় হাজির, নৌকার কর্মীর জরিমানা

ছবি: সংগৃহীত

সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়নের উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীকে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে আশুলিয়ার গোরাট এলাকায় নৌকার মিছিল নিয়ে জনসভায় গেলে তাকে জরিমানা করেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন।

জরিমানা পরিশোধ করা মোস্তাক নামের ওই ব্যক্তি নৌকা প্রার্থীর কর্মী হিসেবে মিছিল করছিলেন।

পুলিশ জানায়, ইয়ারপুর ইউনিয়নের উপনির্বাচন ঘিরে রোববার সকাল থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শুরু হয়েছে।

বিকেলে ইয়ারপুরের গোরাটে নৌকা প্রার্থীর সভায় ইউপি সদস্য মোস্তাক একটি মিছিল নিয়ে যান। এ সময় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন বলেন, আচরণ বিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর প্রতিনিধিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের নির্বাচনী প্রচারণার অফিস থেকে দুটি সাউন্ডবক্স জব্দ করা হয়। তবে সেখানে কাউকে পাওয়া য়ায়নি।

উল্লেখ্য, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ ভুঁইয়ার মৃত্যুতে শূন্য হওয়া আসনে উপনির্বাচনে ইভিএম এর মাধ্যেম ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৯ ডিসেম্বর। এ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন সাতজন।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়