Apan Desh | আপন দেশ

গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৮, ২৬ ডিসেম্বর ২০২২

গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

নড়াইলে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকালে নড়াইল সদর থানার পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আগের দিবাগত রাতে নড়াইল সদর উপজেলার বিজয়পুর কাড়ার বিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের একজনের পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মো. আসাদুল শেখ, মো. গফুর শেখের ছেলে ও আরোফা বেগম। ঠিকানা জারিয়া বারুইডাঙ্গা ডাকঘর-লখপুর, ফকিরহাট, বাগেরহাট। অপর জনের পরিচয় এখনো নিশ্চিতও হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি নড়াইলের বিভিন্ন স্থানে গরু চুরি হচ্ছে। সেজন্য বিভিন্ন এলাকায় পালাক্রমে রাত জেগে পাহারা দেন এলাকাবাসী। রোববার গভীর রাতে সদর উপজেলার কলোড়া ইউনিয়নের বীর গ্রামে রেবু বিশ্বাসের বাড়িতে চুরির উদ্দেশ্যে যায় ৫-৬ জনের একটি দল।

এ সময় রেবু বিশ্বাস ও তার স্ত্রী গরুর বাছুরের ডাকে জেগে উঠে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের ধাওয়া করে। পালানোর চেষ্টাকালে নড়াইল-গোবরা-ফুলতলা সড়কের উজিরপুর পল্লী বিদ্যুৎ সাবস্টেশনের পূর্ব পাশে এক চোরকে ধরে ফেলে বিক্ষুব্ধ জনতা। আরেকজনকে ধরা হয় বিজয়পুরের বিল থেকে। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় এলাকাবাসী তাদের মারধর করলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, এসব চোর দিনের বেলায় এলাকায় ঘুরে বেড়ায়। গতকালও তাদের ওই এলাকায় ফেরি করতে দেখা গেছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে নড়াইল সদর থানার পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, সম্প্রতি বিভিন্ন এলাকায় গরু চুরির ঘটনা ঘটছে। এলাকাবাসীকে সতর্ক করার পাশাপাশি চোর ধরতে পাহারা দেওয়া হয়েছে। বীর গ্রামে গরু চুরির ঘটনায় ২ জন গনপিটুনিতে নিহত হয়েছন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়