Apan Desh | আপন দেশ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জন নিহত

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৩, ২৯ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৪:২৩, ২৯ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জন নিহত

ছবি: সংগৃহীত

ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার সুয়াদি নামক স্থানে ট্রাকের সাথে প্রাইভেটকারের ধাক্কায় একই পরিবারের ৩ জনের নিহত হয়েছে।

নিহতরা হলেন- ভাঙ্গার আতাদী গ্রামের লাবনী আক্তার (৩৮), তার মেয়ে সুরাইয়া (১৭) ও জয়নাব (৩)। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

শিবচর হাইওয়ে থানা পুলিশ জানায়, সকালে পৌনে আটটার দিকে ঢাকা থেকে ভাঙাগামী একটি প্রাইভেটকার একই দিয়ে যাওয়া একটি ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যায়। মারাত্বক আহত অবস্থায় লাবনী আক্তারের দুই মেয়ে সুরাইয়া ও জয়নাবকে স্থানীয় ভাঙা হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে তারা মারা যায়। 

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাইম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের গ্রামের বাড়ী ফরিদপুরের ভাঙা উপজেলায়। নিহতদের লাশ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

আপন  দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ