Apan Desh | আপন দেশ

থার্টি ফার্স্ট নাইটের পার্টিতে প্রাণ গেলো যুবকের

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৩, ১ জানুয়ারি ২০২৩

থার্টি ফার্স্ট নাইটের পার্টিতে প্রাণ গেলো যুবকের

ফাইল ছবি

কুমিল্লায় থার্টি ফার্স্ট নাইটের পার্টিতে দুর্বৃত্তদের হাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম হৃদয় (২০)।

শনিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা বড় পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। হৃদয় একই এলাকার চা দোকানদার বাচ্চু মিয়ার ছেলে। তিনি থাই গ্লাসের মিস্ত্রি ছিলেন।

নিহতের মামা জয়নাল আবেদীন জনি বলেন, ইংরেজি নতুন বছরের আগের রাত থার্টি ফার্স্ট নাইটে এলাকার কয়েকজন যুবক পিকনিকের আয়োজন করে। রাত দেড়টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হৃদয়কে নির্জনে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে দিয়ে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। প্রথমে নিউ ভিশন হসপিটালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার (১ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমরা এখনও ঘটনাস্থলে আছি। ধারণা করছি পূর্ব শত্রুতা থেকে এ হত্যাকাণ্ড হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তদন্ত শেষে পরে বিস্তারিত জানানো হবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়