Apan Desh | আপন দেশ

আজ ঢাকার দোহার উপজেলায় স্মার্টকার্ড বিতরণ শুরু হবে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩১, ৩ জানুয়ারি ২০২৩

আজ ঢাকার দোহার উপজেলায় স্মার্টকার্ড বিতরণ শুরু হবে

ফাইল ছবি

ঢাকার দোহার উপজেলায় স্মার্টকার্ড বিতরণ শুরু হবে আজ (৩ জানুয়ারি) থেকে। আগামী ২৯ মার্চ পর্যন্ত বিতরণ কার্যক্রম চলবে। নির্বাচন কমিশন (ইসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা জেলার দোহার পৌরসভা ও মুকসুদপুর, নারিশা, সুতানরপাড়া, বিলাশপুর, রাইপাড়া, কুসুমহাটি, নয়াবাড়ী ও মাহমুদপুর ইউনিয়নের স্মার্টকার্ড ৩ জানুয়ারি থেকে বিতরণ করা হবে। 

দোহার পৌরসভা ভবনে আজ মঙ্গলবার থেকে ২১ জানুয়ারি, মুকসুদপুরের মধুখোলা উচ্চ বিদ্যালয় থেকে ২৩ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি, নারিশা ইউনিয়ন পরিষদ ভবন থেকে ২ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি, সুতারপাড়ার আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় থেকে ১৫ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি, বিলাসপুর ইউনিয়ন পরিষদ ভবন থেকে ২৪ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি, রাইপাড়া  ইউনিয়ন পরিষদ ভবন থেকে ১ মার্চ থেকে ৬ মার্চ, কুসুমহাটির স্মার্টকার্ড কার্তিকপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৯ মার্চ থেকে ১৫ মার্চ, নয়াবাড়ীর কার্ড বাহ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৮ মার্চ থেকে ২৩ মার্চ এবং মাহমুদপুর ইউনিয়ন পরিষদ ভবন থেকে ২৫ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত স্মার্টকার্ড বিতরণ করা হবে।

আপন দেশ ডটকম/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়