Apan Desh | আপন দেশ

যাত্রাপালায় নৃত্যশিল্পীর সঙ্গে নেচে চাপে পড়ছেন চেয়ারম্যান

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৩, ৩ জানুয়ারি ২০২৩

যাত্রাপালায় নৃত্যশিল্পীর সঙ্গে নেচে চাপে পড়ছেন চেয়ারম্যান

ছবি: সংগৃহীত

রাজশাহীর দুর্গাপুরে যাত্রাপালায় নৃতশিল্পীর সঙ্গে নেচে চাপে পড়েছেন স্থানীয় চেয়ারম্যান আজাহার আলী খান। তার বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছেন এলাকাবাসী। অভিনয়ের নামে নারীদের সঙ্গে অশ্লীল দৃশ্য করার অভিযোগ আনা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিলের কাছে অভিযোগ দেন এলাকাবাসী। এতে ওই ইউনিয়নের ৩০ জন গণ্যমান্য ব্যক্তি স্বাক্ষর করেছেন। 

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, গত ২৭ ডিসেম্বর রাতে পানানগর গ্রামে যাত্রাপালার আয়োজন করা হয়। সেখানে নাটোর থেকে নারী শিল্পীদের আনা হয়। সেই নারীদের দিয়ে যাত্রাপালার নামে দেখানো হয় অশ্লীল নৃত্য। এরপর মঞ্চে যোগ দেন উপজেলার ৩ নম্বর পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী। মঞ্চে উঠে ওই নারীদের সঙ্গে আপত্তিকর নাচ গান করেন চেয়ারম্যান। এর কয়েকটি ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ছাড়াও অভিযোগপত্রে দাবি করা হয়, পানানগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি বিকৃত করে অঙ্কন করা হয়েছে।

এসব অভিযোগ নিয়ে পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী বলেন, “আমি আগে থেকেই বিভিন্ন যাত্রাপালার সঙ্গে জড়িত আছি। ‘কাশেম মালার প্রেম’, ‘কাজল রেখা’ ও ‘রঙ্গীন রুপবান’ যাত্রাপালায় আমি অভিনয় করেছি। ওইদিন একটা ডুয়েট গান শেষ করে মঞ্চ থেকে নেমে যেতে চেয়েছিলাম। কিন্তু কিভাবে কি হলো বুঝলাম না। ওই ঘটনা নিয়ে পারিবারিক ও সামাজিকভাবে কিছুটা চাপে আছি।

এ ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ‘সামান্য বিকৃত’ হয়েছে বলেও স্বীকার করেন চেয়ারম্যান আজহার আলী।  

জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, ‘লিখিত অভিযোগের বিষয়টি আমার জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়