Apan Desh | আপন দেশ

ট্রাকের চাকায় পিষ্ট হওয়ার দৃশ্য দেখতে হলো মা-বাবাকে

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৭:৫৯, ৫ জানুয়ারি ২০২৩

ট্রাকের চাকায় পিষ্ট হওয়ার দৃশ্য দেখতে হলো মা-বাবাকে

প্রতীকী ছবি

মা-বাবার চোখের সামনে মারা গেল প্রিয়া রানী ঋষি  নামের এক কিশোরী। চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বুধবার রাত ১২টার দিকে সীতাকুণ্ড পৌর সদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাইপাস এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় সে নিহত হয়।

নিহত ঋষি (১৫) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ভোলাচং গ্রামের শুভরঞ্জন ঋষির মেয়ে। সে সীতাকুণ্ড রেলস্টেশন এলাকায় মা-বাবার সঙ্গে ভাড়া বাসায় বসবাস করত।

কুমিরা হাইওয়ে হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. শাহদাত হোসেন বলেন, প্রিয়া উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের একটি জুতা তৈরির কারখানায় মা ও বাবার সঙ্গে কাজ করত। বুধবার রাতে কাজ শেষে মা-বাবার সঙ্গে বাড়ি ফিরছিল। পৌর সদরের বাইপাস এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় ঢাকামুখী একটি ট্রাক প্রিয়াকে চাপা দেয়। মা-বাবার চোখের সামনেই মারা যায় সে।

তিনি জানান, ট্রাকটি দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে ট্রাকটি জব্দ করে। এ ঘটনায় প্রিয়ার পরিবার কোনো ধরনের মামলা করবে না বলে জানিয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ