Apan Desh | আপন দেশ

প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, নোয়াখালীতে গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৪, ৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:০৯, ৯ জানুয়ারি ২০২৩

প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, নোয়াখালীতে গ্রেফতার ২

ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগে এক প্রবাসীর স্ত্রী (২৫) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আজ সোমবার নোয়াখালী আদালতে সোপর্দ করা হবে। রোববার বিকালে আসামিদের অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বীজবাগ ইউনিয়নের পশ্চিম কাজীরখিল গ্রামের আবুল কাশেমের ছেলে হুমায়ুন কবির (৩০) ও একই গ্রামের আব্দুল করিমের ছেলে মো. সোহেল (২৮)। 

পলাতক আসামিরা হলেন- উপজেলার পশ্চিম কাজীরখিল গ্রামের ফকির উদ্দিনের ছেলে মো. ইয়াসিন (৩২) ও মৃত শামসুল হকের ছেলে ইমন (২০)।  

রোববার (৮ জানুয়ারি) দুপুরে এই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ চারজনকে আসামি করে নারীও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা দায়ের করেন। এর আগে, বৃহস্পতিবার ৫ জানুয়ারি রাত ১০টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী ওমান প্রবাসী। ভুক্তভোগী নারীর একই এলাকার দূরসম্পর্কের ভাতিজা হুমায়ুন কবির বহুদিন ধরে ভিকটিমকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম কুপ্রস্তাবে রাজি না হলে, সে তার ওপর ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে, ওই সময় আগে থেকে ওত পেতে থাকা উক্ত ব্যক্তিরা তাকে মুখ চেপে ধরে পুকুর পাড়ের বাগানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। তখন পুকুর পাড় এলাকা কিছু লোক আসার শব্দ হলে আসামিরা দ্রুত পালিয়ে যায়। পরে ভিকটিম তার বাড়িতে ফিরে আসে।

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। রোববার বিকালে দুই আসামিকে গ্রেফতার করা হয়। অপর আসামিদের পুলিশ গ্রেফতারে অভিযান চালাচ্ছে। গ্রেফতারকৃত আসামিদের সোমবার নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়