Apan Desh | আপন দেশ

বোদায় নাবিল পরিবহনের ধাক্কায় মা-ছেলে নিহত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:৪৮, ৯ জানুয়ারি ২০২৩

বোদায় নাবিল পরিবহনের ধাক্কায় মা-ছেলে নিহত

ফাইল ছবি

পঞ্চগড়ের বোদায় নাবিল পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুরী এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বোদা সদর ইউনিয়নের উলিপুকুরী-মন্ডলেরহাট এলাকার আশরাফুল ইসলামের ছেলে মশিউর রহমান মিশু (২৫) ও তার মা মাহফুজা আক্তার (৫০)। মিশু বোদা উপজেলা শহরের ইসলামবাগ হাফেজিয়া মাদরাসার শিক্ষক ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, সন্ধ্যার পর মিশু তার মোটরসাইকেলের পেছনে মা মাহফুজা আক্তারকে নিয়ে বাড়ি থেকে পঞ্চগড় শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা পঞ্চগড়-ঢাকা মহাসড়কে ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুরী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি নাবিল পরিবহনের যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ মা ও ছেলে সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

বোদা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আফজাল হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলটিকে নাবিল পরিবহনের ঢাকাগামী একটি বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায় বলে স্থানীয় লোকজনের ভাষ্য। পরে স্থানীয় লোকজনের সহায়তায় গুরুতর আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধাক্কা দেয়া বাসটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়