Apan Desh | আপন দেশ

শাশুড়ি বিতাড়িত করল সদ্য বিধবাকে, পাশে দাঁড়ালেন ইউএনও

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৩, ৯ জানুয়ারি ২০২৩

শাশুড়ি বিতাড়িত করল সদ্য বিধবাকে, পাশে দাঁড়ালেন ইউএনও

ছবি: সংগৃহীত

স্বামীর মৃত্যুর পর এক নারীকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তার শাশুড়ি। এ ঘটনা ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। 

ওই গৃহবধূর নাম ববিতা বকত। তিনি রানিহাটি এলাকার মৃত নিরঞ্জন বকতের স্ত্রী। বাড়ি থেকে শাশুড়ি তাকে বিতাড়িত করার পর কোথাও স্থান না পেয়ে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের স্কুল বাজারের একটি বট গাছের নিচে পলিথিন টাঙিয়ে তিন সন্তান নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছিলেন ববিতা।

রোববার (৮ জানুয়ারি) রাতে এমন খবর পেয়ে খাদ্য সামগ্রী ও কম্বল নিয়ে রাতেই ছুটে গিয়েছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত।

এ সময় তিনি ওই গৃহবধূকে বলেন, ‘রাতে উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির গ্রুপে আপনার কষ্ট দেখে নিজেকে আটকে রাখতে পারিনি। তাই আপনার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মিষ্টি, কম্বল, আর কিছু শুকনা খাবার নিয়ে এসেছি। আপনাকে উপজেলায় একটা ঘর দেয়া হবে। আমরা আপনার সঙ্গে আছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবী সংগঠন গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির গ্রুপের প্রতিষ্ঠাতা আলমঙ্গীর জয়সহ অন্যরা।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়